বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে মহিলা আ'লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সাপাহারে মহিলা আ’লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁর সাপাহারে বাংলাদেশ মহিলা আ’লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা মহিলা আ’লীগের উদ্যোগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর ১ মিনিট নিরবতা পালনের মধ্যদিয়ে কর্মসূচির সূচনা করা হয়। এরপর দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার ছবিতে পুষ্প্যমাল্য অর্পণ শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

মধ্যাহ্ন বিরতির পরে বিকাল ৪ টায় একটি বর্ণাঢ্য র‍্যালী দলীয় কার্যালয় থেকে বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ ডাক বাংলায় শেষ হয়। র‍্যালী শেষে ডাক বাংলা চত্ত্বরে উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ফাহিমা পারভীনের সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠিত হয়।
সভায় সঞ্চালনা করেন উপজেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক ইস্ফাত জেরিন মিনা।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব আব্দুল আমিন, উপজেলা যুব মহিলালীগের আহবায়ক নূরে জান্নাত ময়না, যুগ্ম আহবায়ক সুয়াইয়া আক্তার তুলি প্রমুখ।

এ ছাড়াও সেখানে উপজেলা ও ইউনিয়ন মহিলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments