শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeঅপরাধরাজধানীতে বিয়ের প্রলোভনে বাসায় ডেকে ৭ দিন ধরে তরুণীকে ধর্ষণ

রাজধানীতে বিয়ের প্রলোভনে বাসায় ডেকে ৭ দিন ধরে তরুণীকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর সবুজবাগে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে বাসায় ডেকে নিয়ে ৭ দিন ধরে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এরপরই অভিযান চালিয়ে সবুজ মিয়া (৩২) ও তার সহযোগী আব্দুস সামাদ (৩৫) নামের দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার দুপুর ১২টার দিকে শারীরিক পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৬ মাস আগে ওই তরুণীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় সবুজ মিয়ার। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৪ অক্টোবর সবুজ বিয়ের জন্য পূর্ব বাসাবোতে নিজের বাসায় ডেকে নেন ওই তরুণীকে। কিন্তু বিয়ে না করে ১০ অক্টোবর পর্যন্ত সবুজ ওই তরুণীকে ধর্ষণ করেন।

পরে উপায় না দেখে গতকাল শনিবার রাতে সবুজ মিয়া ও তার সহযোগী সামাদের নামে মামলা করেন ওই তরুণী। এরপর রাতেই আসামিদের গ্রেপ্তার করা হয়। ধর্ষণের শিকার ওই তরুণী বর্তমানে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি আছেন বলেও জানান সবুজবাগ থানার উপ-পরিদর্শক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments