মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeঅপরাধ স্ত্রীর প্রেমিককে মেরে বিলের পানিতে ভাসিয়ে দিলেন স্বামী

 স্ত্রীর প্রেমিককে মেরে বিলের পানিতে ভাসিয়ে দিলেন স্বামী

আব্দুল লতিফ তালুকদার ঃ টাঙ্গাইলের ভূঞ‌াপুরে স্ত্রীর পরকীয়া জেরে প্রেমিককে ডেকে নিয়ে হত‌্যার পর বস্তাব‌ন্দি করে মরদেহ বিলের পা‌নিতে ভা‌সিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ সে‌প্টেম্বর) দুপুরে উপজেলার ফলদার ঘোনারপাড়া মোইশা বিল থেকে নিহত প্রেমিক জয়নাল আবেদীনের (৩০) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ। জয়নাল আবেদীনের বা‌ড়ি গাইবান্ধা জেলার গো‌বিন্দগঞ্জ এলাকায়। তি‌নি গাজীপুরের কা‌লিয়াকৈরে সিএন‌জি চালাতেন। পরকীয়া প্রেমিকার স্বামী উপজেলার ফলদা ইউনিয়নের ঘোনাপাড়া এলাকার মৃত সাইদ আলী ওরফে গণেশের ছেলে। জীবনের জবানব‌ন্দি অনুযায়ী ওই বিল থেকে জয়নাল আবেদীনের বস্তাব‌ন্দি গ‌লিত মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, ফলদা এলাকার জীবনের স্ত্রীর সঙ্গে কা‌লিয়াকৈর থাকাকালে সিএন‌জিচালক জয়নালের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিষয়টি স্বামী জীবন জেনে যান। স্ত্রীর সঙ্গে কথা বলে গত ৬ সেপ্টেম্বর জয়নালকে কালিয়াকৈর থেকে ফলদায় ডেকে নিয়ে আসেন তিনি। এরপর আর জয়নালের খোঁজ না পাওয়ায় তার পরিবার কা‌লিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি করেন। পরে পু‌লিশ তথ‌্যপ্রযু‌ক্তির সহায়তায় ঘটনায় জীবনের সং‌শ্লিষ্টতা খুঁজে পেলে তাকে আটক করা হয়। জীবন হত‌্যাকান্ডের কথা স্বীকার করেন। এরপর তার কথা অনুযায়ী তাকে সাথে নিয়ে গ্রামের বা‌ড়ি ফলদার ঘোনাপাড়ার বিল থেকে জয়নালের বস্তাব‌ন্দি মরদেহ উদ্ধার করা হয়। ফলদা ইউনিয়নের ইউপি সদস‌্য আব্দুর রাজ্জাক বলেন, প্রেমের সম্পর্কের জের ধরে ওই ব‌্যা‌ক্তিকে ডেকে এনে হত‌্যার পর মরদেহ বিলে ফেলে দেওয়া হয়। পরে জীবনের কথা মতো ভূঞাপুর থানা ও কা‌লিয়া‌কৈর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে মরদেহটি পচে গেছে।

ভূঞাপুর থানা পুলিশের উপ-প‌রিদশর্ক (এসআই) কামরুল ইসলাম বলেন, ওই ব‌্য‌ক্তি নিখোজের পর এক‌টি সাধারণ ডায়েরি করা হয়ে‌ছিল কা‌লিয়াকৈর থানায়। প্রেমঘ‌টিত কারণে তাকে হত‌্যা করা হয়েছে। প‌রে জীবনের কথা অনুযায়ী ফলদার বিল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল
মর্গে পাঠানো হয়েছে। জীবন পু‌লিশ হেফাজতে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments