সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeঅপরাধরাজশাহীর চন্দ্রিমায় যুবকের মাথায় মুখোশধারীর হাসুয়ার কোপ, রামেকে ভর্তি

রাজশাহীর চন্দ্রিমায় যুবকের মাথায় মুখোশধারীর হাসুয়ার কোপ, রামেকে ভর্তি

মাসুদ রানা রাব্বানীঃ পল্লি চিকিৎসক খুনের রহস্য উদঘাটন না হতেই এবার রাজশাহী মহানগরীতে মোঃ ইকবাল হোসেন (২৮) নামের এক যুবককে ধারালা হাসুয়া দ্বারা মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করেছে ৫/৬জন মুখোশধারীরা।

রবিবার (১২ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৯টায় মহানগরীর চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় থেকে বাড়ি ফেরার পথে এ হামলার শিকার হন তিনি। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা করেন।

আহত মোঃ ইকবাল হোসেন, তিনি মহানগরীর চন্দ্রিমা থানার চকপাড়া এলাকার মৃত জীবন মন্ডলের ছেলে। আহতের আতœীয় তাহসীনুল আমিন জানায়, প্রতিদিনের ন্যায় নগরীর চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় থেকে রাত সাড়ে ৯টায় বাড়ি ফিরছিলেন ইকবাল হোসেন। পথে ৫/৬জন কালো কাপড়ের মুখোশধারীরা ধারালো অস্ত্র দ্বারা তার কপালের মাঝস্থানে কোপ দিয়ে পালিয়ে যায়।

এ সময় তার চিৎকারে আশ-পাশের লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে ৩০নং ওয়ার্ডে ভর্তি করেন এবং তাকে দ্রুত ওটি’তে নিয়ে যাওয়া হয়। পরে রাত ২টা পর্যন্ত ওটিতে চিকিৎসরা তার মাথায় ২২টি সেলাই দিয়েছেন বলেও জানান তিনি। এরপর তাকে ৮নং ওয়ার্ডে হস্তান্তর করা হয়। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যপারে জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুব আলম জানান, বাইরে থেকে আসা অজ্ঞাত পরিচয়ের কিছু লোকজন লাঠি দ্বারা আঘাত করেছে ইকবাল হোসেনকে। ঘটনাটি শোনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়দের সাথে কথা বলে তথ্য সংগ্রহ করা হয়েছে। তবে চিকিৎসা শেষে ভুক্তভোগী থানায় অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments