সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeঅপরাধরাজশাহী মহানগরীতে মাদক কারবারী ও জয়াড়ী-সহ গ্রেফতার-৭

রাজশাহী মহানগরীতে মাদক কারবারী ও জয়াড়ী-সহ গ্রেফতার-৭

মাসুদ রানা রাব্বানীঃ রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৩৫ গ্রাম হেরোইন, ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামাদি-সহ ৭ জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২১ জানুয়ারি) দিনভর অভিযান চালিয়ে মতিহার ও রাজপাড়া থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলো: মহানগরীর মতিহার থানার চর শ্যামপুর এলাকার মৃত নাজিমুদ্দিনের ছেলে মোঃ হাসান আলী (৩৯), দামকুড়া থানার চর মাজারদিয়াড় পূর্বপাড়ার মো: কাইমুদ্দিন কালুর ছেলে মোঃ রাজু শেখ (২০) ও মোঃ আলমগীর হোসেন (৪০), মোঃ রাব্বুল শেখ (৬৩), মোঃ সেলিম হোসেন (৫৭), মোঃ আঃ মজিদ (৪২), মোঃ মাহাবুল (৫৪)।

সোমবার (২২ জানুয়ারী) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, রবিবার বিকালে মতিহার থানার চরশ্যামপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৩৫ গ্রাম হেরোইন-সহ মাদক কারবারী হাসান আলীকে গ্রেফতার করে এসআই মোহাঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স। তবে তার স্ত্রী ইতি বেগম কৌশলে পালিয়ে গেছে।

একই দিন বিকালে অপর একটি অভিযানে রাজপাড়া থানার বুলনপুর ঘোষপাড়া নদীর ধারে অভিযান চালিয়ে ১০০ পিস ট্যাপেন্টাডল-সহ রাজু নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করে এসআই মোঃ সাইমন ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এছাড়াও মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর মোড় এলাকায় জুয়া খেলা অবস্থায় ৫ জন জুয়াড়িকে আটক করে এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এসময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার হয়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মহানগরীর মতিহার ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও জুয়া আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। সোমবার সকালে গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments