বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeঅর্থনীতিসৎভাবে ব্যবসা করে সোনার বাংলা গড়বে জেএইচএম ইন্টারন্যাশনাল

সৎভাবে ব্যবসা করে সোনার বাংলা গড়বে জেএইচএম ইন্টারন্যাশনাল

শফিক রহমান: বহুজাতিক ব্যবসায়িক প্রতিষ্ঠান জেএইচএম গ্রুপ এর চেয়ারম্যান মো. মেহেদী হাসান বলেছেন, সৎভাবে ব্যবসা করে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। সবাই সৎ হলে আমরা সহজেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারব। আমরা সৎ ও নিষ্ঠার সঙ্গে ব্যবসা করে শতকোটি টাকা ট্যাক্স দিচ্ছি সরকারকে। আজ দুপুরে রাজধানীর গুলশানে ইমানুয়্যাল কনভেনশন সেন্টারে আয়োজিত ব্যবসায়ীক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ভারত দুবাই কেন্দ্রীক জ্বালানি ও পাথর ব্যবসা প্রতিষ্ঠান জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এ অঞ্চলে ইন্দোনেশিয়ার খনি থেকে পাথর কয়লা আমদানি করে সরকারী বেসরকারী উন্নয়ন কাজ ত্বরাম্বিত করছে।

‘জেএইচএম ইন্টারন্যাশনাল এর ৩ বছর পূর্তি’ উপলক্ষ্যে আয়োজিত এ ব্যবসায়িক সম্মেলনে ২০২০’ এ সভাপতিত্ব করেন জেএইচএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গির আলম। তিনি বলেন, জেএইচএম গ্রুপ ভাল পণ্যে আনে এবং ভাল মান সবসময় নিশ্চিত করে। ভাল জিনিষের দাম একটু বেশী হলেও আপনারা ব্যবসায়ও বেশী লাভবান হবেন।

অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত তিন শতাধিক ব্যবসায়ী ও তাদের প্রতিনিধিরা ছাড়াও জেএইচএম গ্রুপের পরিচালক মো. হুমায়ুন কবির, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব ও মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেনসহ সিনিয়র কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments