শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeশিক্ষাবেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শিহাব মন্ডল: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) তে গাইবান্ধা জেলা সমিতির নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ মে) বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা সমিতির সভাপতি প্রভাত সাহা বর্ষনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ.কে. প্রামানিক পার্থের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের পরিচালক, শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট, সমিতির উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন এবং প্রক্টর এ কে এম ফরিদ উল ইসলাম , বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোষ্ট তাবিউর রহমান প্রধান, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার(হেড কোয়ার্টার ও প্রশাসন) মহিদুল ইসলাম, রংপুর জেলার উপ পরিচালক(স্থানীয় সরকার বিভাগ) মো রুহুল আমিন মিঞা ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তানজিউল ইসলাম, গণিত বিভাগের সহকারী অধ্যাপক এ কে এম সাজ্জাদ হোসাইন, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বকুল চক্রবর্তী , ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর আতিউর রহমান, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. রশিদুল ইসলাম,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ও ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. নুর আলম সিদ্দিক, শহীদ মুক্তার এলাহী হলের সহকারী প্রভোস্ট ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আমিনুল ইসলাম,রংপুর কোতোয়ালি সদর থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম,মো জিল্লুর রহমান মন্ডল ও সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম । আরো উপস্থিত ছিলেন ইফতার ও নবীন বরণ-২০১৯ আয়োজক কমিটির আহ্বায়ক শাহজাহান সরদার, যুগ্ম আহ্বায়ক ওয়ালিদ হাসান,জাহিদ হাসান জীবন, জাকিউল ইসলাম শুভ ও সদস্য লুবনা হক, শিহাব মন্ডল, কনক সাহা,সুরাইয়া,মিম,এরশাদ,সাইফুল ইসলাম সহ আরো অনেকে ।

অনুষ্ঠানে বক্তারা নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্য অনেক দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। নিজ জেলার ঐতিহ্য ধরে রাখার আহবান জানান ।

এসময় নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়। সব শেষে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments