শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণ নাশের হুমকি

বেলকুচিতে মাদকের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণ নাশের হুমকি

এম এ মুছা: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ফরহাদ মিয়া ইয়াবাসহ আটক হলে তা সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণ নাশের হুমকি প্রদান করার অভিযোগ উঠেছে।

গত ১৬ অক্টোবর ইয়াবা সেবন কালে পুলিশের হাতে আটক হয় ফরহাদ। এরই প্রেক্ষিতে সংবাদটি বিভিন্ন পত্রিকা, সিরাজগঞ্জ কন্ঠ ডট কম ওয়ান লাইন পোর্টালসহ বিভিন্ন ওয়ান লাইন পোর্টালে নিউজ করা হয়। পরে ফরহাদ জামিনে বের হয়ে বেলকুচি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যায়যায় দিনের উপজেলা প্রতিনিধি সাংবাদিক জহুরুল ইসলামকে প্রাণ নাশের হুমকি প্রদান করে।

সাংবাদিক জহুরুল ইসলাম বলেন, বেলকুচি উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া ইয়াবাসহ আটক হলে আমি নিউজটা সিরাজগঞ্জ কন্ঠ ডট কমসহ বিভিন্ন পিন্ট মিডিয়ার সংবাদ প্রকাশ করি। কয়েকদিন আগে ফরহাদ জামিনে বের হয়ে আমাকে প্রকাশে প্রাণ নাশের হুমকি দেয়। আমি আমার হুমকির বিষয়টি স্থানীয় সাংবাদিক মহলে জানিয়েছি।

বেলকুচি প্রেসক্লাবে সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান জানান, ফরহাদ একজন শ্রমিক নেতা হয়ে সাংবাদিকদের হুমকি দেয়া ঠিক হয়নি, সে ভুল করেছে। এর তীব্র নিন্দা জানাই। এছাড়া ইয়াবাসহ একাধিকবার গ্রেফতার হওয়ায় দলের ভাবমুর্তি নষ্ট করেছে।
এ ব্যাপারে শ্রমিকলীগের সভাপতি সাহেব আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি বিষয়টি সম্পর্কে কিছু জানি না। আর না জেনে আমি কি বলবো।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমি বিষয়টি সাংবাদিক জহুরুল ইসলামের কাছে থেকে অবহিত হয়েছি। তবে এখনও পর্যন্ত আমার কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments