রবিবার, মে ১৯, ২০২৪
Homeশিক্ষাআইসিএসডির ডিজিটাল মিডিয়া এডভাইজার নিযুক্ত হলেন ড. মিঠুন মোস্তাফিজ

আইসিএসডির ডিজিটাল মিডিয়া এডভাইজার নিযুক্ত হলেন ড. মিঠুন মোস্তাফিজ

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. মিঠুন মোস্তাফিজ ইন্টারন্যাশনাল কনসোর্টিয়াম ফর সোস্যাল ডেভলপমেন্ট- আইসিএসডি- এর ডিজিটাল মিডিয়া এডভাইজার নিযুক্ত হয়েছেন। গত শুক্রবার আইসিএসডি সদর দপ্তর অস্ট্রেলিয়া থেকে প্রেসিডেন্ট ডক্টর মনোহর পাওয়ার স্বাক্ষরিত এই নিয়োগপত্র গ্রহণ করেন তিনি।
এর আগে গেল ২৩ নভেম্বর যুক্তরাষ্ট্রের ডেনভারে আইসিএসডি-এর নির্বাহী বোর্ডের সভায় তাঁর নিয়োগের বিষয়টি চূড়ান্ত হয়। সপ্তম আইসিএসডি’র দ্বি-বার্ষিক বাংলাদেশ সম্মেলনের আয়োজক কমিটির অন্যতম সদস্য ডক্টর মিঠুন মোস্তাফিজের কার্যকরী ভুমিকার ভূয়সী প্রশংসা করেন আইসিএসডি প্রেসিডেন্ট ডক্টর মনোহর পাওয়ার। তিনি বলেন, আন্তর্জাতিক পরিমন্ডলে সামাজিক উন্নয়নকে ত্বরান্বিত করতে এই উন্নয়ন বিশেষজ্ঞ জোটের কর্মকান্ডের বৈশ্বিক প্রচার এবং প্রসারে তার একাডেমিক দক্ষতা ও যোগাযোগ ক্ষমতা আইসিএসডিকে আরো সমৃদ্ধ করবে।
আগামী দুবছরের জন্য গুরুত্বপূর্ণ ও সম্মানজনক এ পদে দায়িত্ব পালন করবেন ড. মিঠুন মোস্তাফিজ। বিশ্বের ৫৪টি দেশের একাডেমিশিয়ান, উন্নয়ন বিশেষজ্ঞ ও গবেষকদের সামাজিক উন্নয়ন বিষয়ক আন্তর্জাতিক জোট- আইসিএসডি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments