বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষাভিপি নুরের ওপর হামলার প্রতিবাদে ঢাবিতে বিক্ষোভ

ভিপি নুরের ওপর হামলার প্রতিবাদে ঢাবিতে বিক্ষোভ

বাংলাদেশ প্রতিবেদক: ডাকসু ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। একইসঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান তারা। এ সময় ঢাবি প্রক্টোরসহ জড়িতদের বহিষ্কারেরও দাবি জানায় শিক্ষার্থীরা।

আজ সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানানো হয়। সন্ত্রাসবিরোধী ছাত্র ঐক্য’র ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় ডাকসুর সমাজসেবা সম্পাদক আকতার হোসেন বলেন, সনজিত-সাদ্দামের নেতৃত্বে হত্যার উদ্দেশ্যে এই হামলা করা হয়েছে। তাদের সবাইকে আইনের আওতায় আনতে হবে। তাদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। এছাড়া বিশ্ববিদ্যালয় থেকেও তাদের বহিষ্কার করতে হবে। এই হামলায় মদদ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
তারাও এর দায় এড়াতে পারে না।

পরে রাজু ভাস্কর্য থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে সন্ত্রাসবিরোধী ছাত্র ঐক্য। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মিছিলটি ফের রাজু ভাস্কর্যে আসে। এ সময় শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে তারা বিভিন্ন ধরণের স্লোগান দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments