শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষানুর ও তার সহযোগীদের ওপর হামলায় লাঠি হাতে ভাইরাল সেই ছাত্রলীগ নেত্রী

নুর ও তার সহযোগীদের ওপর হামলায় লাঠি হাতে ভাইরাল সেই ছাত্রলীগ নেত্রী

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর হামলায় লাঠি হাতে ভাইরাল হয়েছেন ফাতেমাতুজ জুহরা রিপা নামে এক ছাত্রলীগ নেত্রী। এর আওযামী লীগের এক সভায় মঞ্চে জায়গা না পেয়ে ফেসবুক লাইভে এসে কান্না করে ভাইরাল হয়েছিলেন ছাত্রলীগের এ নেত্রী।
মঙ্গলবার লাঠি হাতে নিজে ছিলেন বলে স্বীকার করেছেন ফাতেমাতুজ জুহরা রিপা। তিনি মুক্তিযুদ্ধ মঞ্চ ও লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক।
ওই ছাত্রলীগ নেত্রী বলেন, নিজের নিরাপত্তার তাগিদে লাঠি হাতে তুলে নিয়েছি। শিবির-ছাত্রদল ঠেকাতে, তবে কারও ওপর হামলা করতে নয়। ভিপি নুরের সঙ্গে থাকা বহিরাগত ছাত্রদল-শিবিরের নেতাকর্মীরা আমাদের গালমন্দ করেছেন। এজন্য লাঠি হাতে তাদের ধাওয়া করেছিলাম।
ডাকসু ভিপি নুর ও তার সহযোগীদের ওপর হামলার পর থেকে লাঠি হাতে রিপার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর ব্যাপক সমালোচনা সৃষ্টি হলে নিজের ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করে রাখেন রিপা।
তবে তার নামে (Fatema Ripa) একটি ফেসবুক পেজ ও গ্রুপ খুলে গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে লাঠি হাতে ছবিগুলো পোস্ট করা হয়। এতে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের হুঁশিয়ারিও দেওয়া হয়।
এর আগে চলতি বছরের ৬ এপ্রিল রামগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির একটি অনুষ্ঠানে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খানের একটি অনুষ্ঠানের মঞ্চ থেকে ছাত্রলীগ নেতাকর্মীদের নেমে যেতে বলা হয়। তখন সবাই মঞ্চ থেকে নামলেও নামেননি রিপা। এরপর রিপাকেও নেমে যেতে বলা হয়। পরে ফেসবুক লাইভ এসে কান্নাকাটি করে ভাইরাল হন রিপা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments