বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeশিক্ষাআবরার ফাহাদের বাবাকে ফোন, 'হত্যাকারীদের মাফ করে দিন'

আবরার ফাহাদের বাবাকে ফোন, ‘হত্যাকারীদের মাফ করে দিন’

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার আসামিদের ক্ষমা করে দেয়ার জন্য তার পরিবারকে অনুরোধ জানানো হয়েছে বলে দাবি করেছেন তার ভাই আবরার ফাইয়াজ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) তার ফেসবুক অ্যাকাউন্টে এ সংক্রান্ত একটি পোস্ট দেন।

তার স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো-

‘কয়েকটা ব্যাপারে কিছু বলা উচিত:

১.আসামী সকালের বাবা মারা গেছেন,, তাকে যেহেতু আমরা চিনি না তাই তাকে নিয়ে আমরা কিছু বলিনি,,,হয়তো কোনো বাবা-ই চান না তার সন্তান খুন বা খুনি হোক,,,

২. ৩-৪দিন আগে অপরিচিত একটা নম্বর থেকে প্রথম কল আসে,,নাম বলছি না বাড়ি জয়পুরহাট,,, আজকে আর গতকালকে আব্বুকে তার বলা কথা গুলা বলতেছি: ” আপনার ছেলে তো চলে গেছে, আর তো ফিরে আসবে না কিন্তু এতগুলা ছেলের জীবন ও তো নষ্ট হয়ে যাবে,,, আল্লাহ বলেছেন,, হত্যার বদলে হত্যা কিন্তু মাফ করে দেওয়া সর্বোত্তম,,, আসামীদের মধ্যে অনেকের বাড়ির লোক ই অসুস্থ,, সকালে বাবা মারা গেছেন,, আমরা কয়েকজন আসামীদের পক্ষ থেকে দেখা করতে চাই আপনাদের সাথে। ” এর পর ভুলেও আর কল যেন না দেয় বলে কল কেটে দেয়া হয়।।।।

আবরার ফাহাদের বাবাকে ফোন, ‘হত্যাকারীদের মাফ করে দিন’

প্রসঙ্গত, ৬ অক্টোবর রাতে বুয়েট শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে নিয়ে আবরারকে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগের একদল নেতাকর্মী।

আবরার ফাহাদ হত্যা মামলায় গত ১৩ নভেম্বর ২৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। আসামিদের মধ্যে ২১ জন কারাগারে আছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments