মুখলেসুর রাহমান: চর্চার মাধ্যমে ব্যবসা ও হিউম্যান রিসোর্সে দক্ষতা বাড়ানোর লক্ষ্য নিয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) হিউম্যান রিসোর্স ক্লাবের যাত্রা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ মার্চ) সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

আত্মপ্রকাশ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ১৭-১৮ শিক্ষাবর্ষের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শাফিউল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের একই শিক্ষাবর্ষের শাহীনুর রহমান নির্বাচিত হয়েছেন। আগামী ১ বছর তারা এ পদে দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি তাসিন মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এস. এম. আনান, অর্থ সম্পাদক উম্মে সাইমা শুভ্রা, মানব সম্পদ প্রশাসন সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুশফিকা খানম ও বিজিতা আবৃত্তি।

এছাড়াও সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট কানিজ ফারহানা, সহ-সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট আলী আকবর ও হাসিন ইন্তেসাফ অর্প, সম্মতি ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সাদিয়া সুলতানা, প্রকাশনা ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন রশিদ এবং সহ-প্রকাশনা ও গবেষণা বিষয়ক সম্পাদক মোশারফ হোসেইন।

নব নির্বাচিত সভাপতি শাফিউল ইসলাম বলেন, প্রতি বছর গ্র্যাজুয়েটদের সামান্য অংশ সরকারি চাকরি পায়। বাকিদের প্রাইভেট সেক্টর অথবা ব্যবসায় ঝুঁকতে হয়। আমাদের কাজ হবে, শিক্ষার্থীদের হিউম্যান রিসোর্স ও ব্যবসায় শিক্ষার জ্ঞান, সক্ষমতা ও কর্মদক্ষতা প্রদান করা এবং ভবিষ্যত বিজনেস লিডার হিসেবে গড়ে তোলা।

উল্লেখ্য, চর্চার মাধ্যমে ব্যবসা ও হিউম্যান রিসোর্স এর ওপর দক্ষতা বাড়ানো। ডিপার্টমেন্টের সকল শিক্ষার্থীকে চৌকস ও উদ্যমী অগ্রদূত হিসেবে গড়ে তোলা। শিক্ষামূলক অধিবেশন, প্রতিযোগিতা ও প্রকাশনার মাধ্যমে সদস্যদের সার্বিক উন্নয়ন সাধন করাই এই ক্লাবের লক্ষ্য।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দুইজনের যাবজ্জীবন
Next articleইউক্রেনে নিহত বাংলাদেশী নাবিকের লাশ জাহাজেই আছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।