শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeশিক্ষাইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

মুখলেসুর রাহমান সুইট: দীর্ঘ সাত মাস ২৩ দিন পর কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৩১ জুলাই) রাতে আগামী এক বছরের জন্য আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় নেতারা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কমিটির অনুমোদন দিয়েছেন। নতুন কমিটিতে ফয়সাল সিদ্দিকী আরাফাতকে সভাপতি ও নাসিম আহমেদ জয়কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া কমিটির পদপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মো. আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান।

যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মো. মুজাহিদুল ইসলাম, মো. সরোয়ার জাহান শিশির, মো. মাসুদ রানা লিংকন ও হোসাইন মজুমদার জয়।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও মো. হামিদুর রহমান।

সর্বশেষ ২০১৯ সালের ১৪ জুলাই ইংরেজি বিভাগের রবিউল ইসলাম পলাশকে সভাপতি ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের রাকিবুল ইসলাম রাকিবকে সম্পাদক করে কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। পরে টাকার বিনিময়ে কমিটি গঠনের একটি অডিও ফাঁস হয়। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করেন অন্য নেতাকর্মীরা। পরে তারা বিভিন্ন সময় ক্যাম্পাসে প্রবেশের চেষ্টা করলে পদবঞ্চিতদের বাধার মুখে পরেন।
গত ৮ ডিসেম্বর সেই কমিটি বিলুপ্তি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments