বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষানতুন রাষ্ট্রপতিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন

নতুন রাষ্ট্রপতিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন

তাসদিকুল হাসান,জবি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশর ২২তম মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ সাহাবুদ্দিন নিযুক্ত হওয়ায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পাবনা জেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দুদকের সাবেক কমিশনার জনাব মোঃ সাহাবুদ্দিন একজন বহুমাত্রিক প্রভিভার অধিকারী সজ্জন ব্যক্তি এবং সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর আদর্শ ও দর্শনে বিশ্বাসী একজন মানুষ। ১৯৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে পাবনায় প্রতিরোধ মিছিলে তিনি নেতৃত্ব দেন এবং কারাবরণ ভোগ করেন। জেল থেকে বের হয়ে তিনি পড়াশুনা শেষ করে যোগ্যতার স্বাক্ষর রেখে বিসিএস জুডিসিয়াল সার্ভিসে যুক্ত হন। কর্মজীবনে তিনি সততা, দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এমন একজন সুযোগ্য ব্যক্তি দেশের মহামান্য রাষ্ট্রপতি হিসেবে নিযুক্ত হওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও বিশ্ববিদ্যালয় পরিবার আনন্দে উদ্বেলিত।

উপাচার্য আরো বলেন, নবনিযুক্ত মহামান্য রাষ্ট্রপতি জনাব মোঃ সাহাবুদ্দিন বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষা, গবেষণা ও উন্নয়নের ক্ষেত্রে পথ প্রদর্শক ও অর্থনৈতিক চলমান উন্নয়ন কার্যক্রমে এবং বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অনবদ্য প্রত্যয়ে অগ্রণী ভুমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি।

জবি উপাচার্য মহামান্য রাষ্ট্রপতি ও তাঁর পরিবারের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সার্বিক মঙ্গল কামনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments