মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeশিক্ষাশিক্ষামন্ত্রীর সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের শুভেচ্ছা বিনিময়

শিক্ষামন্ত্রীর সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের শুভেচ্ছা বিনিময়

বিমল কুন্ডু: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর সাথে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম শুভেচ্ছা বিনিময় করেছেন।

১৫ জানুয়ারী সোমবার বিকাল ৩টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট, ঢাকায় এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ কর্মকর্তা শাহ আলি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, শুভেচ্ছা বিনিময়কালে উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের বর্তমান পরিস্থিতি, অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে শিক্ষামন্ত্রীকে অবগত করেন।

এ সময় উপাচার্য রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রকাশনা ‘গৌরবের বাংলাদেশ: শেখ মুজিব ও শেখ হাসিনা’ গ্রন্থটি শিক্ষামন্ত্রীকে উপহার দেন। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি ও অর্জন সম্পর্কে অবগত হয়ে শিক্ষামন্ত্রী সন্তোষ প্রকাশ করেন এবং বিশ্ববিদ্যালয়ের জন্য শুভকামনা জ্ঞাপন করেন। শিক্ষামন্ত্রী নিজ থেকেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থাপন প্রকল্পের বিষয়ে কথা বলেন এবং অচিরেই কার্যকরী ব্যবস্থা নেবেন বলে জানান।

রবীন্দ্র উপাচার্য ড. শাহ্ আজম শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আগমনের আমন্ত্রণ জানালে তিনি তা গ্রহণ করেন এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আগমনের অভিপ্রায় ব্যক্ত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments