মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeশিক্ষাজবির অর্থ দপ্তরের নতুন পরিচালক ড. মো. মহসীন

জবির অর্থ দপ্তরের নতুন পরিচালক ড. মো. মহসীন

তাসদিকুল হাসান,জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক পদে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মহসীন রেজা। বুধবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর প্রথম সংবিধি ১৩ (১) ধারা অনুযায়ী সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মহসীন রেজাকে অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক পদে নিযুক্ত করা হলো। তিনি পরবর্তী দুই বছর দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন।

নতুন দায়িত্ব পেয়ে ড. মো. মহসীন রেজা বলেন, আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্বার্থে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। আর্থিক বিষয়াদিতে আমি সততার সাথে দায়িত্ব পালন করতে আশাবাদী। আমাকে দায়িত্ব অর্পণ করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

ড. মো. মহসীন রেজা জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments