বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের পদত্যাগের দাবিতে আবারও মানববন্ধন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী অধিকার রক্ষা ফোরাম। ২৫ নভেম্বর (বুধবার) সকাল ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবে সামনে এ মানববন্ধন করেন শিল্পী সমিতি থেকে সদস্যপদ হারানো ১৮৪ শিল্পী

অন্যায়ভাবে বাতিলকৃত ১৮৪ জন চলচ্চিত্র শিল্পীর পূর্ণ সদস্যপদ ফেরত এবং মিশা সওদাগর ও জায়েদ খানের পদত্যাগের দাবিতে এ মানববন্ধনে অংশ নেন সাদিয়া মির্জা, বেবি, পারভীন, ডেঞ্জার নাসিম, লিটনসহ বেশ কয়েকজন চলচ্চিত্র শিল্পী।

মানববন্ধনে বঞ্চিত শিল্পীরা বলেন, বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক অন্যায়ভাবে আমাদের পদ বাতিল করেছে। অবিলম্বে তাদের পদত্যাগ করতে হবে এবং আমাদের পদ ফিরিয়ে দিতে হবে।

অভিনেত্রী সাদিয়া মির্জা বলেন, ‘আমার ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। এ রকম আরও অনেকের সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু মিশা সওদাগর ও জায়েদ খান প্রতিহিংসা চরিতার্থ করতেই আমাদের সদস্যপদ বাতিল করেছে।’

এর আগে, ১৯ জুলাই মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে এফডিসির সামনে মানববন্ধন করেছিলেন সদস্যপদ হারানো ১৮৪ শিল্পী। উল্লেখ্য, ২০১৭-১৮ সালের শিল্পী সমিতির নির্বাচনে সমিতির মোট ভোটার সংখ্যা ছিল ৬২৪ জন। মিশা-জায়েদ প্যানেল নির্বাচিত হওয়ার পর এ তালিকা নেমে এসেছে ৪৪০ জনে। এরপরই বিষয়টি নিয়ে সোচ্চার বঞ্চিত শিল্পীরা।

Previous articleপরকীয়ার জেরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যা
Next articleরাজধানীর বস্তিগুলোতে অবৈধ বিদ্যুতের রমরমা ব্যবসা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।