শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeবিনোদনখুব উত্তেজিত হলেন শবনম ফারিয়া!

খুব উত্তেজিত হলেন শবনম ফারিয়া!

বাংলাদেশ প্রতিবেদক: এবার নতুন এক আঙিনায় পদার্পণ করছেন অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনয়ের পাশাপাশি এবার তাকে দেখা যাবে উপস্থাপনায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

জানা গেছে, ‘আমার আইন, আমার অধিকার’ নামক একটি অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে শবনম ফারিয়াকে।

এ প্রসঙ্গে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজের ফেসবুকে তিনি লিখেছেন, খবরটি জানাতে খুবই এক্সাইটেড! প্রথমবারের মতো আনুষ্ঠানিক উপস্থাপনা শুরু করতে যাচ্ছি আগামী সপ্তাহ থেকে! মানুষের উপকারে আসে এমন কোনো কাজের অংশ হয়ে সবার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি সবসময়েই। আমার প্রতি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ প্রকাশের একটি উপায়। আমাকে এই সুন্দর সুযোগটি দেওয়ার জন্য তারানা আপা, মিতি আপা এবং ‘আমার আইন, আমার অধিকার’-এর পুরো টিমকে ধন্যবাদ।

শবনম ফারিয়ার উপস্থাপনায় প্রতি শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ‘নিউজ বাংলা’র ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে ‘আমার আইন আমার অধিকার’ অনুষ্ঠানটি। আইনি পরামর্শ ও সহায়তা নিয়ে এই অনুষ্ঠানটিতে যে কোনো আইনি প্রশ্নের সরাসরি উত্তর দেবেন সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম ও ব্যারিস্টার মিতি সানজানা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments