শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিনোদনধর্ষণকাণ্ড থেকেই নিখিলের সঙ্গে মন কষাকষি নুসরাতের!

ধর্ষণকাণ্ড থেকেই নিখিলের সঙ্গে মন কষাকষি নুসরাতের!

বাংলাদেশ ডেস্ক: সফলতার মুখ দেখার আগেই ভেঙে যাচ্ছে নুসরাত জাহান ও নিখিল জৈনের লাভ স্টোরি। বৈবাহিক সর্ম্পকে ঢুকে গেছে তৃতীয় ব্যক্তি। শোনা যাচ্ছে, যশ দাশগুপ্তের কারণেই সংসার ভাঙছে নুসরাতের। যদিও এ বিষয়ে মুখ খুলছেন না নুসরাত-নিখিল বা যশ।

এদিকে, ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন এ দম্পতি। অন্যদিকে, যশকে নিয়ে চুপিসারে রাজস্থানে অবসর কাটিয়ে ফিরেছেন নুসরাত। তারপরই সংসার ভাঙার খবর চাউর হয়ে ওঠে।

পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ডের পর থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে মন কষাকষি শুরু হয়েছে। এমন তথ্যই প্রকাশ করেছে কলকাতার একটি গণমাধ্যম। আগের প্রেমিক কাদের খানের প্রেমিকা থাকা অবস্থায়ও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরাত। কাদের খান ছিলেন কলকাতার পার্কস্ট্রিটের আলোচিত ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত। তদন্ত চলাকালে নুসরাত লুকিয়ে যোগাযোগ করত কাদেরের সঙ্গে। যদিও অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরাত।

তিনি বলেছিলেন, তার বিরুদ্ধে মিথ্যা রটানো হচ্ছে। কাদেরের সঙ্গে তার যোগাযোগ নেই।

খোঁজ নিয়ে জানা গেছে, ভবানীপুর কলেজে গ্রাজুয়েশন করার সময়ই কাদের খানের সঙ্গে পরিচয় নুসরাতের। তার হাত ধরেই টলিউডে পা রাখেন এ অভিনেত্রী। কাদেরের সঙ্গে ব্রেকআপ হওয়ার অনেক পরে নিখিলের সঙ্গে প্রেম শুরু করেন নুসরাত। তবুও বিতর্ক পিছু ছাড়েনি তার।

টলিউডের খবর, দিওয়ালির পর আলাদা হয়েছেন নুসরাত-নিখিল। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের সঙ্গে ছবি, ভিডিও পোস্ট করা বন্ধ করে দিয়েছেন। তাদের সম্পর্ক নিয়ে ব্যাপক জল্পনা টলিপাড়ায়। সমালোচনা কানে নিচ্ছেন না নুসরাত। মুখে কুলুপ এঁটেছেন বিষয়টি নিয়ে। তার ভাষায়, ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাই না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments