বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeবিনোদনমসজিদে শুটিং: নায়িকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

মসজিদে শুটিং: নায়িকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বাংলাদেশ ডেস্ক: মসজিদে শুটিং করে বিপাকে পড়েছেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। জানা গেছে, পাকিস্তানের একটি ঐতিহাসিক মসজিদে শুটিং করায় এই নায়িকা ও তার সহ-অভিনেতা গায়ক বিলাল সাইদের বিরুদ্ধে গত বছর মামলা করে লাহোর পুলিশ।

এ মামলায় বার বার হেয়ারিং-এর তারিখ এড়িয়ে গিয়েছেন তারা। তবে এবার তাদের বিরুদ্ধে পাকিস্তান পেনাল কোডের ২৯৫ ধারায় করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন লাহোর ম্যাজিস্টেরিয়াল কোর্ট। এই ঘটনার জেরে ইতোমধ্যে বরখাস্ত করা হয়েছে দুই পুলিশ অফিসারকে।

সাবা কামার ও বিলাল সইদের বিরুদ্ধে অভিযোগ, লাহোরের পুরনো ঐতিহ্যবাহী মসজিদ ওয়াজিদ খানে নাচের দৃশ্যে শুটিং করেছিলেন তারা। ফলে মসজিদের পবিত্রতা নষ্ট হয়েছে। ঘটনার জেরে তাদের উপর ক্ষোভ প্রকাশ করেছিলেন পাকিস্তানের সাধারণ মানুষ। প্রকাশ্যে তাদের হত্যার হুমকিও দিয়েছিল নেটিজেনরা।
এরপর মানুষের ক্ষোভের মুখে তারা দু’জন ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তাতেও তাদের শাস্তি চাওয়া থেকে কেউ পিছু হটেনি। পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারকে বলিউডেও অভিনয় করতে দেখা গেছে। ইরফান খান অভিনীত ‘হিন্দি মিডিয়াম’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments