বাংলাদেশ ডেস্ক: বিয়ের পর স্বামীকে নিয়ে প্রথম ক্রিস্টমাস ডে ও বর্ষবরণ উদযাপন করেছেন ক্যাটরিনা কাইফ। জীবনের দ্বিতীয় ইনিংসের শুরুর সময়টা স্বপ্নের মতো কাটছে এই বলিউড নায়িকার।

রিসেপশন, ভ্যাকেশন এবং নতুন বাড়িতে ওঠা সব মিলিয়ে গত মাসে বেশ কিছু নতুনের সাথী হয়েছেন তিনি।

২০২২ সালটা নতুন করেই শুরু করতে চান ভিকি-ক্যাটরিনা যুগল। তাদের কারণে বেশ কিছু সিনেমার কাজের শিডিউল আটকে ছিল। এবার কাজে ফেরার পালা।

নববধূকে রেখে একটি সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন ভিকি। সেখানে গিয়ে বিপাকে পড়েছেন বলিউড নায়ক। তার নামে একটি অভিযোগ হয়েছে থানায়। জয় সিং যাদব নামে ইন্দোরের এক বাসিন্দা এ অভিযোগ করেছেন।

ভারতের সংবাদ সংস্থা-এএনআইয়ের বরাত দিয়ে বলিউড লাইফের খবরে বলা হয়েছে— একটি চলচ্চিত্রে যাদবের মোটরসাইকেলের নম্বরপ্লেট তার অনুমতি ছাড়া ব্যবহার করা হয়েছে-এমন অভিযোগে ওই ছবির অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। যাদবের অভিযোগ ওই নম্বরের মোটরসাইকেলটি তার। চলচ্চিত্রে দেখা গেছে, মোটরসাইকেল চালাচ্ছেন নায়ক ভিকি কৌশল। নায়িকা সারা আলী তার পেছনে।

অভিযোগের বিষয়ে এএনআইকে জয় সিং যাদব বলেন, ছবির ওই সিকুয়েন্সে যে মোটরসাইকেলের নম্বরপ্লেট ব্যবহার করা হয়েছে সেটি আমার। আমার অনুমতি ছাড়া নম্বরপত্র ব্যবহার করা বেআইনি। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করেছি।

ইন্দোরের বঙ্গাঙ্গা থানার উপপরিদর্শক রাজেন্দ্র সনি এ বিষয়ে বলেন, আমরা একটা অভিযোগ পেয়েছি। নম্বরপ্লেটটি অনুমতি ছাড়া ব্যবহার করা হয়েছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে মোটর যান আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নতুন বছরে ভিকির ব্যস্ত শিডিউল। তার বহুল আলোচিত গোবিন্দ মেরা নাম চলচ্চিত্রটি মুক্তি পাবে জুনে।

Previous articleদুর্নীতির বিষয়ে নো কম্প্রোমাইজ: প্রধান বিচারপতি
Next articleচাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।