বাংলাদেশ ডেস্ক: টলিউডের পর এবার বছরের শুরুতেই দুঃসংবাদ এল বলিউডের অন্দরমহলে। নতুন বছরের শুরুতেই অভিনেতা জন আব্রাহাম ও তার স্ত্রী প্রিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা। জন আব্রাহাম লিখেছেন, ‘আমি তিন দিন আগে একজনের সংস্পর্শে এসেছিলাম। পরে জানতে পেরেছি তিনি করোনা আক্রান্ত হয়েছেন। প্রিয়া ও আমার করোনা হয়েছে। বর্তমানে আমরা বাড়িতে কোয়ারান্টিনে আছি।

অন্য কারো সংস্পর্শে আসিনি। আমরা দুজনেই টিকা নিয়েছি এবং আমাদের সামান্য উপসর্গ রয়েছে। দয়া করে ভালো ও সুস্থ থাকুন। মাস্ক পরুন।

’প্রসঙ্গত, নতুন বছরেই হু হু করে বাড়ছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর।

বলিউডে একের পর এক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ বাড়ছে। জার্সি অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমি কোভিড পজিটিভ। তবে আমার খুবই হালকা উপসর্গ রয়েছে। আপাতত ভালো আছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। এবং চিকিৎসকদের পরামর্শে স্বাস্থ্যবিধি মেন চলছি। গত কয়েক দিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছে, তাদের সকলকে একটাই অনুরোধ, শিগগিরই তারা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন’।

Previous articleবরগুনায় কিশোরীকে ধর্ষণ, আ’লীগ নেতা ও ছেলে গ্রেফতার
Next articleজনগণ চাইলে বিএনপিই ক্ষমতায় আসবে: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।