বাংলাদেশ প্রতিবেদক: বিয়েটা সবার কাছে গোপন করলেও প্রিয় পরিচালক গিয়াসউদ্দীন সিলেমের কাছে গোপন করেননি পরীমণি। দোকান থেকে মিষ্টি কিনে গত তিনদিন আগে বিয়ে খবর জানাতে পরীমণি ও শরীফুল রাজ হাজির হয়েছিলেন গিয়াসউদ্দীন সেলিমের বাসায়। পরে এই খবর জানিয়ে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীর কাছেও। গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

সোমবার পরীমণির সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তিনি মা হচ্ছেন কি না- নিশ্চিত হতে পরীমনিকে ফোন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ’।

আপাতত বছরখানেক অভিনয় থেকে দূরে থাকতে চান বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। অভিনেতা রাজ বলেন, সোমবারই চিকিৎসককে দেখিয়ে পরীমনি সন্তানসম্ভবা হওয়ার খবর নিশ্চিত হন তারা। তিনি পরীমনির সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন।

হাসপাতাল থেকে বেরিয়ে রাজের সঙ্গে একটি ছবিও পরীমণির ফেইসবুক পেইজে পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে ‘শুভ কামনা রাজ, ধন্যবাদ পরীমণি।’

এই পোস্টে মন্তব্য করার কোনো সুযোগ পরীমণি রাখেননি। রাজ জানান, গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

গত বছরের মাঝামাঝিতে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনীন’ চলচ্চিত্রের শুটিংয়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেলিম বলেন, ‘দিন তিনেক আগে পরীমণি ও রাজ তাকে বিয়ের খবরটি জানিয়েছেন; তাদের জন্য শুভ কামনা রইল।’ নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি চলচ্চিত্রে পরীমণি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গত বছরের মাঝামাঝিতে এক ব্যবসয়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে শোর ফেলে দেন তিনি। নাসির ইউ মাহমুদ নামে ওই ব্যবসায়ীকে পরে গ্রেফতারও করা হয়। এর কয়েকদিন পর র‌্যাব বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে। তার বাড়িতে মাদক পাওয়ার কথা জানিয়ে মাদক মামলাও হয় তার বিরুদ্ধে।

তুমুল আলোচনার মধ্যে সেই মামলায় এক মাস কারাগারে থেকে তিনি মুক্তি পান গত ১ সেপ্টেম্বর। মাদকের ওই মামলায় এর মধ্যে পরীমণির বিচার শুরু হয়েছে আদালতে।

Previous articleশার্শায় ছোট ভাইয়ের কুড়ালের কোপে মারাত্মক জখম বড় ভাই
Next articleনৌকার পক্ষে ভোট না করায় ভূমিহীনের বাড়ি ভাংচুর করে উচ্ছেদ করে দিল সমর্থকরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।