বাংলাদেশ প্রতিবেদক: চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হত্যাকাণ্ডে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন তার বাবা মো: নুরুল ইসলাম রাঢ়ী। তিনি বলেন, ‘আমার মেয়েকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি চাই।’

মো : নুরুল ইসলাম রাঢ়ী বলেন, সোমবার রাত ১০টায় ছেলেদের ফোন এবং টেলিভিশনের খবরে জানতে পারেন মেয়ে শিমু হত্যার কথা। মঙ্গলবার সকালে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। বুধবার তার মোবাইলে কথা হয় তার সাথে। এসময় তিনি ভেঙে পড়েন কান্নায়। কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার মাইয়াডারে অনেক আদর স্নেহ দিয়ে বড় করেছি। হেই মাইয়াডারে ওরা মাইর্রা ফালাইছে। আমি আর কিছু চাই না, শুধু আমার মাইয়াডারে যারা হত্যা করেছে তাদের ফাঁসি চাই।’

এদিকে রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধার করে পরিচয় নিশ্চিত হওয়ার পর থেকেই আমতলীর অলিগলি ও হাট- বাজারে চলছে আলোচনা। নেমে এসেছে শোকের ছায়া। স্থানীয় মুদি, চা কিংবা পান দোকান- সর্বত্রই প্রশ্ন কী এমন ঘটেছে যার জন্য শিমুকে হত্যার পর লাশ ২ টুকরা করতে হয়েছে। এ ঘটনায় জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি দাবি করেন স্থানীয়রা।

উল্লেখ্য, নিখোঁজের পর গত সোমবার লাশ উদ্ধার হয় চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর। সে সময় সন্দেহভাজন আটক করা হয় তার স্বামী নোবেলকে। পরে তার বরাত দিয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে স্বামী নোবেলই তাকে হত্যা করেছে। এ ঘটনার দায়ও স্বীকার করেন শিমুর স্বামী নোবেল।

Previous articleসোনাইমুড়ীর বারগাঁও ইউপির চেয়ারম্যান পদে গেজেট স্থগিত, কেন ফলাফল বাতিল হবেনা রুল জারি
Next articleচলচ্চিত্র রক্ষার শপথ নিয়েই প্রার্থী হয়েছি: ইলিয়াস কাঞ্চন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।