বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeবিনোদনমারা গেলেন জনপ্রিয় অভিনেতা অভিষেক

মারা গেলেন জনপ্রিয় অভিনেতা অভিষেক

বাংলাদেশ ডেস্ক: না ফেরার দেশে চলে গেলেন ভারতের টালিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। হৃদরোগে আক্রান্ত হয়েই তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তার মৃত্যুতে শোকস্তব্ধ টলিউডসহ পশ্চিমবঙ্গের চলচ্চিত্র জগত।

বুধবার রাতে একটি ধারাবাহিক শুটিং করছিলেন অভিষেক এবং সেখানেই বুকে ব্যথা অনুভব করেন। কিন্তু হাসপাতালে ভর্তি না হয়ে পরে কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডের বাড়িতে ফিরে যান তিনি। অসুস্থতা ক্রমশই বাড়তে থাকায় বাড়িতেই শুরু হয় চিকিৎসকের তত্ত্বাবধানেই শুরু হয় প্রাথমিক চিকিৎসা। তবে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে বুধবার রাত ১টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

১৯৬৪ সালের ৩০ এপ্রিল বরানগরে জন্মগ্রহণ করেন অভিষেক। ১৯৮৬ সালে পরিচালক তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু। এছাড়াও গীতসংগীত, বাবা কেন চাকর, লাঠি, সুজন সখী, জয়বাবা ভোলানাথ, বাদশা, তুমি কত সুন্দর, মায়ের আশীর্বাদ, আব্বাজান, অমর প্রেম, তুফান, সুরের আকাশে, মায়ের আঁচল, বাড়িওয়ালা, আলো, দহন, মধুর মিলন সহ একাধিক ছবিতে দক্ষতার সঙ্গে অভিনয় করেছিলেন অভিষেক।

সম্প্রতি টাপুর টুপুর, মোহর, কুরুক্ষেত্র, চোখের তারা তুই, অন্দরমহলসহ বেশ কিছু টেলিফিল্মেও অভিনয় শুরু করেছিলেন এবং সেখানেও দর্শকদের মন জিতে নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments