বাংলাদেশ ডেস্ক: মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১০ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার-আপ হয়েছিলেন বলিউডে এসেছিলেন পূজা হেগড়ে। হৃতিক রোশনের সাথে আশুতোষ গোয়ারিকরের ‘মহেঞ্জো দাড়ো’ চলচ্চিত্রে মুখ্য অভিনয় করে আসেন আলোচনায়। এখন তো চলনে বলেন পূজা হেগড়ের ভক্তকুলের সংখ্যা লাখ লাখ।

কিছুদিন আগে মুক্তি পায় তার অভিনীত ‘রাধে শ্যাম। ছবিটিতে নায়ক ছিলেন ‘বাহুবলি’ প্রভাস। এই পূজা হেগড়ে ভক্তদের কাছে স্টাইল আইকনও। তার পোশাক পরিচ্ছেদ নিয়ে আলাদা আগ্রহ পান ভক্তরা।

বলিউড হাঙ্গামার খবর, এ চিত্রনায়িকার হাতে রয়েছে পাঁচটি বড় প্রকল্প। শুধু সিনেমা নয়, ইনস্টাগ্রামে তুমুল জনপ্রিয় পূজা। প্রায়ই তিনি দারুণ সব ফটোশুট শেয়ার করে অনুগামীদের চমকে দেন। সম্প্রতি প্যান্টস্যুট লুকে আবির্ভূত হয়েছিলেন এ ডিভা।
পূজার ওই সাজে কত খরচ পড়েছে জানেন? পূজা পরেছেন দারুণ প্যান্টস্যুট। ক্রপ টপ ও ব্লেজারের সঙ্গে মিল রেখে হাতে ঝুলিয়েছেন ছোট্ট লুইস ভুইটন ব্যাগ। পূজাকে সাজিয়েছেন সেলেব্রিটি স্টাইলিস্ট তানিয়া ঘাবরি। তাঁর প্যান্টস্যুটের দাম ১২ হাজার ৯৮০ রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ১৪ হাজার টাকার বেশি।

পূজার ওই ছোট্ট ব্যাগের দাম কত? হ্যাঁ, লুইস ভুইটন ব্র্যান্ডের ওই ব্যাগের দাম এক লাখ ৪৩ হাজার রুপি, বাংলাদেশের মুদ্রায় যা এক লাখ ৬২ হাজার টাকার বেশি।

আগামীতে পূজার মুক্তি পাবে ‘আচার্য’ সিনেমা, যেখানে অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জীবী। মুক্তি পাবে ২৯ এপ্রিল। তামিল সিনেমা ‘বিস্ট’-এ দেখা যাবে পূজাকে, যেখানে তার নায়ক থালাপতি বিজয়। এ ছাড়া তার মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সার্কাস’ ও ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, যেখানে যথাক্রমে তাঁর নায়ক রণবীর সিং ও সালমান খান।

Previous articleমোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে তরুণীর মৃত্যু
Next articleপেঁয়াজ বিক্রি করে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পড়ে, হাসপাতালে ১০ কৃষক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।