অভিনেতা সিদ্দিক প্রশ্ন তোলেন, ‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি?’ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রতিবেদক: টিপ পরায় তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দারকে লাঞ্ছনা ও অশালীন আচরণের অভিযোগ পাওয়া গেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এর প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের টিপ পরা ছবি শেয়ার করেছেন শোবিজ অঙ্গনের কয়েকজন তারকা। তবে কপালে টিপ পরে পুরুষদের এমন প্রতিবাদের সমালোচনা করেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুকে টিপ পরে প্রতিবাদকারী ওইসব অভিনেতাদের ছবি পোস্ট করে সিদ্দিক প্রশ্ন তোলেন, ‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি?’

এরপর এই অভিনেতা আরো লিখেছেন, ‘আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন।’

উল্লেখ্য, এরই মধ্যে এমন লাঞ্ছনা ও অশালীন আচরণের অভিযোগে অভিযুক্ত পুলিশ কনস্টেবল নাজমুল তারেককে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ওই ঘটনা তদন্তে কমিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

Previous articleআইজিপি ও কমিশনারকে পদত্যাগ করে রাজনীতি করতে বললেন গয়েশ্বর
Next articleঅক্ষমতা আড়াল করতে বিএনপি সরকারের ওপর দায় চাপাচ্ছে: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।