বাংলাদেশ প্রতিবেদক: পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এবং ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলামকে রাষ্ট্রীয় ইউনিফর্ম খুলে, পদত্যাগ করে রাজনীতি করতে বলেছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে রাজনৈতিক মন্তব্য করায় এই আহ্বান জানান তিনি।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এলডিপি আয়োজিত ‘নিরপেক্ষ নির্বাচন এবং আলোচিত জাতীয় সরকার’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভা তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র বলেন, পুলিশ কমিশনারের কথা শুনতাম, ভালোই লাগত। আইজিপি স্যারের বাড়ি গোপালগঞ্জ, সেটা না-হয় আলাদা কথা। আমি তাদের সবিনয়ে বলব, আপনাদের রাজনীতি নিয়ে ভাবনার, বক্তব্য দেয়ার, রাজনীতি করার ইচ্ছা থাকতেই পারে। ইউনির্ফম খুলে, পদত্যাগ করে মুজিব কোর্ট পড়ে নেমে যান। কেউ কিছু বলবে না। কিন্তু রাষ্ট্রীয় ইউনির্ফম পরা অবস্থায়, আপনারা রাজনৈতিক বক্তব্য দিতে পারেন কিনা, তা আপনাদের সার্ভিস রুলসে আছে কিনা পড়ে দেখেন।

রাষ্ট্রীয় ইউনির্ফম পরে রাজনৈতিক বক্তব্য দেয়া যায় না বলেও জানান বিএনপির এই নেতা।

স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চেয়ে তিনি বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি এখন মৌলিক অধিকার হয়ে দাঁড়িয়েছে।

আলোচনা সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সদস‌্য আবু না‌সের মোঃ রহমতুল্লাহ ও সংগঠ‌নের বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতাকর্মীরা।

Previous articleপাকিস্তানে ‘নির্লজ্জ হস্তক্ষেপ’ করছে যুক্তরাষ্ট্র: রাশিয়া
Next articleটিপ পরা অভিনেতাদের ‘পাগল’ বললেন অভিনেতা সিদ্দিক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।