বাংলাদেশ প্রতিবেদক: দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের সংসারে ভাঙন ধরেছে। ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন তারা। বিচ্ছেদের পর নতুন করে সংসার পেতেছেন টুটুল।

জানা গেছে, আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এ সংগীতশিল্পী। বর্তমানে নতুন সহধর্মিণীকে নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন এই গায়ক।

সোনিয়ারও এটা দ্বিতীয় বিয়ে। নিউইয়র্কে দীর্ঘ দিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত আছেন।

সোনিয়া বাংলাদেশের একাধিক টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন। এরই মাধ্যমে টুটুলের সাথে পরিচয় হয় সোনিয়ার। সেই পরিচয় থেকে প্রেমে জড়িয়ে পড়েন দু’জনে।

এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা স্বীকার করে টুটুল সবার কাছে নিজেদের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে বলেছেন, ‘আমি-তানিয়া দীর্ঘ পাঁচ বছর ধরে আলাদা থাকছিলাম। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’

তবে এ বিষয়ে তানিয়া আহমেদ এখনো কোনো মন্তব্য করেননি।

Previous articleকোম্পানীগঞ্জে আটককৃত ২০ রোহিঙ্গা উধাও
Next articleফেসবুকে ভিডিওতে জীবনে প্রেম করবেন না বলে যুবকের আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।