বাংলাদেশ প্রতিবেদক: যুক্তরাষ্ট্রপ্রবাসী এক টিভি উপস্থাপিককে জনপ্রিয় সংগীত শিল্পী এস আই টুটুলের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর অভিনেত্রী তানিয়া আহমেদের সাথে তার বিচ্ছেদের খবর সামনে এল।

দেশের শোবিজ জগতের সফল ও জনপ্রিয় দম্পতির বিচ্ছেদের খবরে ধাক্কা খেয়েছেন অনেক তারকাই। এমন খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মন খারাপের অনুভূতি ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সোমবার তাদের বিচ্ছেদের খবর জানার পর মাহিয়া মাহি নিজের ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘তানিয়া আপু , বুকটা হুহু করে উঠলো। তবুও যার যেখানে শান্তি মেলে তার ঠাঁই সেখানেই হোক।’ স্ট্যাটাসের শেষে উভয়কে শুভ কামনাও জানিয়েছেন মাহি।

এস আই টুটুলের নতুন স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া। জানা গেছে, গত ৪ জুলাই বিয়ে করেছেন তারা। সোনিয়া যুক্তরাষ্ট্র প্রবাসী। সেখানে একটি চাকরির পাশাপাশি মিডিয়ার কর্মকাণ্ডের সাথেও যুক্ত। টুটুলের মতো সোনিয়ারও দ্বিতীয় বিয়ে এটি।

উল্লেখ্য, প্রায় দুই দশক আগে গাঁটছড়া বেঁধেছিলেন টুটুল ও তানিয়া। তাদের সংসারে অনয়, শ্রেয়াস ও আরশ নামে তিন ছেলে রয়েছে। আয়াত ও সামিয়া নামে দুই মেয়েকে দত্তক নিয়েছিলেন তারা।

Previous articleবিএনপি বিদেশী প্রভুদের তুষ্ট করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায়: ওবায়দুল কাদের
Next articleচলাচলের রাস্তায় বাঁশের বেড়া, দুর্ভোগে প্রবাসীসহ চার পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।