সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeবিনোদনশাকিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় বুবলী বললেন, ‘ভূতের মুখে রাম রাম’

শাকিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় বুবলী বললেন, ‘ভূতের মুখে রাম রাম’

বাংলাদেশ প্রতিবেদক: শাকিব খান ও শবনম বুবলীর মধ্যেকার সম্পর্ক কেবল অবনতির দিকেই যাচ্ছে। একদিকে শাকিব বলছেন, তার সঙ্গে বুবলীর কোনো সম্পর্ক নেই। অন্যদিকে বুবলীর দাবি, তাদের এখনও বিচ্ছেদ হয়নি। সম্প্রতি বুবলীর সঙ্গে সম্পর্ক নিয়ে আবারও মুখ খুলেছেন শাকিব খান। এক সাক্ষাৎকারে তিনি জানান, তার জীবনে এ নায়িকার কোনো অস্তিত্ব নেই। এমনকি বুবলীর আগেও স্ক্যান্ডাল রয়েছে বলেও মন্তব্য করেন শাকিব। এসব কথা বুবলীও শুনেছেন। ফেসবুকে জানিয়েছেন প্রতিক্রিয়া। শাকিবের নাম উল্লেখ না করে তিনি লিখেছেন, ভূতের মুখে রাম রাম (নাম)। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন।

অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না। মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।

গেল মাসে গানবাংলা টেলিভিশন চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হাসান তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের খবর চাউর হয়। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি এক ফেসবুক পোস্টের মাধ্যমে এটা জানান। এরপর তার আর অপু বিশ্বাসের একটি অডিও ফাঁস হয়। সেই কথোপকথনের বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম। তাপস-বুবলীর প্রেমের খবর যখন সামনে আসে, তখন ভারতে বারাণসিতে প্যানইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র শুটিং করছিলেন শাকিব খান। কাজের ব্যস্ততার মাঝেও তিনি শুনেছেন এসব ঘটনা। কিন্তু তখন মুখ খোলেননি। তবে দেশে ফিরে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন শাকিব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments