বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeবিনোদনপ্রশ্ন পছন্দ না হওয়ায় শপথের দিনে এফডিসিতে সাংবাদিকদের মারধর করল শিল্পীরা

প্রশ্ন পছন্দ না হওয়ায় শপথের দিনে এফডিসিতে সাংবাদিকদের মারধর করল শিল্পীরা

বাংলাদেশ প্রতিবেদক: খল অভিনেতা অভিনেতা শিবা শানু ও নবনির্বাচিত শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী ও সহসভাপতি নায়ক রুবেলের নেতৃত্বে সাংবাদিকদের ব্যাপক মারধর করেছে জুনিয়র শিল্পীরা। এ ঘটনায় ৯-১০ জন সাংবাদিক আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। কয়েকটি গণমাধ্যমের ক্যামেরাপার্সন এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) মিশা-ডিপজলদের আয়োজিত শপথ গ্রহণ ও দোয়া মাহফিলের পর সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই হামলার ঘটনা ঘটে। সেখানকার পরিস্থিতি এখন উত্তপ্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতদের একজন খবরের কাগজের মিঠুন আল মামুন। তিনি বলেন, আমি একজন শিল্পীর সাক্ষাৎকার নিচ্ছিলাম। এ সময় খল অভিনেতা শিবা শানু আমাকে জিজ্ঞেস করে কেন সাক্ষাৎকার নিচ্ছি। এ সময়, তিনি আমার ওপর হামলা চালান। মারধর শুরু করেন। এ সময় নিউজ টোয়েন্টিফোরের ক্যামেরা পার্সন এগিয়ে এলে জয় চৌধুরী অশ্লীল গালি দিয়ে জুনিয়র শিল্পীদের মারধর করতে নির্দেশ দেন।

মিঠুন বলেন, এসময় জুনিয়র শিল্পীরা যে যেভাবে পেরেছে মারধর শুরু করে। চেয়ার উঠিয়ে মেরেছে, ক্যামেরা ভাঙচুর করেছে। আমাদের ক্যামেরা পারসনের মাথায় ৭ টি সেলাই পরেছে। এমন আরো অনেকেই আহত হয়েছে। এছাড়াও বাংলাভিশন ও অন্যান্য গণমাধ্যমের বেশ কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে জয় চৌধুরী বলেন, ‘কেও যদি বলতে পারে আমি কারোর গায়ে হাত দিয়েছি বা বকা দিয়েছি অথবা কোন ফুটেজ দেখাতে পারে । আমার বিচার আপনাদের উপর ছেরে দিলাম। যখন কয়েকজন সমিতির দেওয়ার টপকাই শানু ভাইকে মারার জন্যে আসতে ছিলো তখন আমি ঠেকাতে না পেরে এগ্রেসিভ হয়ে গেছি। বাট ওরা আমার কোন পরিচিত সাংবাদিক ছিলো না।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments