মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeআন্তর্জাতিকভারতীয় ২ যুদ্ধবিমান ধ্বংস, ২ পাইলট আটকের ভিডিও প্রকাশ

ভারতীয় ২ যুদ্ধবিমান ধ্বংস, ২ পাইলট আটকের ভিডিও প্রকাশ

কাগজ ডেস্ক: নিজস্ব আকাশসীমায় দুই ভারতীয় বিমান ধ্বংসের দাবি করেছে পাকিস্তান। দেশটির সেনাবাহিনীর এক মুখপাত্র বিবৃতিতে এ দাবি করেছেন। ভারতীয় কর্মকর্তাদের বরাত দিয়ে আল-জাজিরা জানিয়েছে, বুধবার সকালে কমপক্ষে তিন পাকিস্তানি যুদ্ধবিমান ভারতীয় আকাশসীমায় প্রবেশ করে। এসময় ভারতীয় যুদ্ধবিমান তারা করলে সেগুলো পাকিস্তানে ফিরে যায়।
পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর টুইটারে বলেন, লাইন অব কন্ট্রোল পেরিয়ে পাকিস্তানি আকাশসীমায় প্রবেশ করলে ভারতীয় বিমান বাহিনীর দুটি বিমানকে ধ্বংস করে পাকিস্তান বিমানবাহিনী।

এর মধ্যে একটি ভারতশাসিত কাশ্মীরে ও অপরটি পাকিস্তানের আজাদ কাশ্মীরে বিধ্বস্ত হয়েছে। সেখান থেকে দুই ভারতীয় পাইলটকে আটক করেছে পাকিস্তান সেনাবাহিনী।
এদিকে ভারতের একটি বিমান বিধ্বংসের খবর পাওয়া গেছে কাশ্মীর থেকে।
সেখানে নিহত হয়েছেন ২ পাইলটসহ ৩ জন। এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি এখনো। ভারত দাবি করেছে, পাকিস্তানের একটি এফ-১৬ ফাইটার জেট ভূপাতিত করা হয়েছে। তবে পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল গফুর এক সংবাদ সম্মেলনে এই দাবী নাকচ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, আজকের আক্রমণে কোনো এফ-১৬ বিমান ব্যবহার করা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments