বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকনেপালে হেলিকপ্টার বিধ্বস্ত, পর্যটনমন্ত্রীসহ নিহত ৭

নেপালে হেলিকপ্টার বিধ্বস্ত, পর্যটনমন্ত্রীসহ নিহত ৭

কাগজ ডেস্ক: নেপালে যাত্রীবাহী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দেশটির পর্যটনমন্ত্রী রবীন্দ্র অধিকারীসহ অন্তত সাত যাত্রী নিহত হয়েছেন। বুধবার বিকেলের দিকে দেশটির তাপেলজাং জেলায় এই বিধ্বস্তের ঘটনা ঘটেছে।
কাঠমান্ডুভিত্তিক দেশটির বেসরকারি বিমান পরিবহন সংস্থা এয়ার ডায়ন্যাস্টির এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, পর্যটনমন্ত্রী রবীন্দ্র অধিকারী-সহ হেলিকপ্টারের ৭ যাত্রীই মারা গেছেন।
হেলিকপ্টারটিতে পর্যটনমন্ত্রী ছাড়াও দেশটির পর্যটন উদ্যোক্তা অং শিরিং শেরপা, নিরাপত্তা কর্মকর্তা অর্জুন ঘিমার, দেশটির প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সহযোগী যুবরাজ দাহল, কানের উপ-মহাপরিচালক বীরেন্দ্র শ্রেষ্ঠ ও প্রকৌশলী ধ্রুব দাস বোচিভায়া ছিলেন।
স্থানীয়দের বরাত দিয়ে তাপেলজাং জেলার প্রধান কর্মকর্তা অনুজ ভান্ডারি বলেছেন, তারা প্রচণ্ড বিস্ফোরণের শব্দ শুনতে পেয়েছেন। পরে তারা ঘটনাস্থল থেকে আগুন ও ধোঁয়া উড়তে দেখেছেন। দেশটির উদ্ধারকারী কর্মকর্তারা হেলিকপ্টার বিধ্বস্তের স্থানে যাচ্ছেন।
সূত্র : দ্য হিমালয়ান টাইমস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments