বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeআন্তর্জাতিক২ মেয়েকে পুকুরে ডুবিয়ে মেরেই ফেললেন মা!

২ মেয়েকে পুকুরে ডুবিয়ে মেরেই ফেললেন মা!

বাংলাদেশ ডেস্ক: রাতের খাবার নিয়ে হয় চরম অশান্তি। আর তাতেই মানসিকভাবে ভেঙে পড়ে ২ সন্তানকে পুকুরে ডুবিয়ে হত্যা করেলেন মা। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের মালদহের চাঁচোল ২ নং ব্লকের অনুপ নগর এলাকায়। এরই মধ্যে অভিযুক্ত কন্যা সন্তান দুটির মা এবং দাদিকে গ্রেফতার করেছে পশ্চিমবঙ্গের চাঁচল থানার পুলিশ।

স্থানীয়রা জানান, শুধু রাতে খাবার নিয়ে অশান্তি নয়, পর পর দুই কন্যা সন্তান জন্মানোর জন্য মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর ঝগড়া হতো।

এদিকে মৃত দুই মেয়ের বাবা চঞ্চল মণ্ডল সাংবাদিকদের বলেন, শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় যখন বাড়ি ফিরি, তখন স্ত্রীর সঙ্গে আমার রাতের খাবার নিয়ে তুমুল ঝগড়া হয়। ঝগড়ার পর যে যার মতো ঘুমিয়ে পড়ি। বড় মেয়ে আমার পাশেই ঘুমিয়েছিল। সকালে উঠেই চঞ্চল খবর পান মেয়ে পানিতে ডুবে গেছে।

তিনি আরও বলেন, সকালে উঠে জানতে পারি, মেয়ে পুকুরের পানিতে ডুবে গেছে। তড়িঘড়ি বাড়ি থেকে ছুটে গিয়ে দেখি গ্রাম থেকে দূরে, মাঠের পাড়ে একটি পুকুরে আমার ২ মেয়ের দেহ ভাসছে।

চঞ্চলের মৃত দুই মেয়ের নাম মাধুরী মণ্ডল (১০) ও জয়শ্রী মণ্ডল (৮)। অভিযুক্ত মায়ের নাম মাম্পি মণ্ডল। রোববার (১০ জানুয়ারি) সকালে ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। এর মধ্যে মেয়েদের দেহ পানিতে ভাসতে দেখে মাকে আটকে রাখেন গ্রামবাসীরা। অভিযুক্ত মাম্পিকে গ্রামবাসীর কাছ থেকে ছাড়িয়ে গ্রেফতার করে পুলিশ।

চঞ্চল জানান, তার স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেছিলেন। সেই কারণেই হয়তো সে এ কাণ্ড ঘটিয়েছে। যদিও এলাকার মানুষ সেই কথা মানতে চাননি। তাদের দাবি, বিয়ের পর থেকে এ দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। পরপর ২ কন্যা সন্তান জন্মানোর পর সেই অশান্তি আরও বাড়ে। সেই কারণেই ২ সন্তানকে প্রাণ দিতে হলো বলে মনে করছেন তারা।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাতে চলে না যায় সে জন্য এলাকায় এক প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া মৃত দুই মেয়ের মরদেহ মালদহ মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে জানিয়েছে চাঁচল থানা পুলিশ।

সূত্র: আনন্দবাজার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments