বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeআন্তর্জাতিকদেশ বাঁচাতে ইউক্রেনে‌র সেনা ক্যাম্পে ‌হাজির ৮০ বছরের বৃদ্ধ

দেশ বাঁচাতে ইউক্রেনে‌র সেনা ক্যাম্পে ‌হাজির ৮০ বছরের বৃদ্ধ

বাংলাদেশ ডেস্ক: দেশ ভয়ানক বিপদের সম্মুখীন। রাশিয়া আক্রমণ করেছে। এই পরিস্থিতিকে দেশকে বাঁচাতে এগিয়ে এলেন ৮০ বছরের এক বৃদ্ধ।

ইউক্রেনের সাবেক ফার্স্ট লেডি ক্যাটারিনা ইউচেঙ্কো একটি ফটো শেয়ার করেছেন। যে ছবিতে দেখা যাচ্ছে এক বৃদ্ধকে। যিনি ইউক্রেনের সেনাবাহিনীতে যোগ দিতে চান।

ক্যাটারিনা লিখেছেন, ‌ওই বৃদ্ধের সাথে রয়েছে একটি ছোট্ট ব্যাগ। তার মধ্যে রয়েছে দুটি টি শার্ট, একজোড়া প্যান্ট, একটি টুথব্রাশ ও ও সামান্য কিছু স্যান্ডউইচ।

ওই বৃদ্ধ বলেছেন, তিনি এইসব করছেন তার নাতি–নাতনিদের জন্য। ইউক্রেন সেনাবাহিনীতে ওই বৃদ্ধ বলেছেন, ‌দেশকে বাঁচাতে হবে, আমার নামটা লিখুন।‌

এদিকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাশিয়ান মিলিটারি কনভয় যখন কিয়েভের দিকে যাচ্ছে, ঠিক তখনই এক ইউক্রেনবাসীকে দেখা গেছে রাশিয়ান কনভয়কে থামানোর চেষ্টা করছেন। ওই ব্যক্তির সাহস সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে।

এদিকে, ইউক্রেনের রাজধানী কিয়েভ দখল নেয়ার জন্য যুদ্ধ চলছে। রাশিয়া এখনো কিয়েভের দখল নিতে না পারলেও শহরের আনাচে-কানাচে দুই বাহিনীর মধ্যে চলছে গুলির লড়াই। ইউক্রেন সরকার নাগরিকদের কাছে রুশ সেনাকে প্রতিহত করতে হাতে অস্ত্র তুলে নেয়ার আহ্বান জানিয়েছে। শনিবার সকাল থেকে শুরু হয়েছে ভীষণ লড়াই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments