বাংলাদেশ প্রতিবেদক: ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে টার্গেট কিলিং বা নির্দিষ্ট ব্যক্তিকে হত্যার ঘটনা থামছেই না। বুধবার (২৫ মে) স্থানীয় সময় সন্ধ্যায় বদগাম এলাকায় ৩৫ বছর বয়সী অভিনেত্রী-টিকটকার আমরিন ভাটকে গুলি করে হত্যা করা হয়।

পুলিশ সূত্র জানিয়েছে, বুধবার সন্ধ্যায় ওই অভিনেত্রীকে লক্ষ্য করে তিন বন্দুকধারী গুলি চালালে তিনি ও তার নাবালক ভাইপো গুলিবিদ্ধ হন।

গুরুতর আহত অবস্থায় দ্রুত আমরিনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী।

শুধুমাত্র টেলিভিশনেই নয়, সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় ছিলেন আমরিন। আমরিনের বাড়িতে ঢুকে হামলার পরেই এলাকা জুড়ে সতর্কতা জারি করা হয়েছে। হামলাকারীরা লস্করে তাইয়েবার সদস্য হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

উল্লেখ্য, বুধবারের মতো মঙ্গলবারেও শ্রীনগরে এক পুলিশকর্মীকে তার বাড়ির সামনে গুলি করে হত্যা করে উগ্রবাদীরা। সে ঘটনায় আহত হয়েছিল ওই পুলিশকর্মীর ৭ বছরের মেয়েও।

কাশ্মীরে পর পর একই ধাঁচের হামলা অব্যাহত থাকায় চিন্তিত প্রশাসন।

আমরিন হত্যাকাণ্ডে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী উমর আবদুল্লাহ।

Previous articleদুই লাখ টাকায় হাড়ি ভর্তি সোনা দেওয়ার প্রলোভন, বাউফলে প্রতারক আটক
Next articleভুঞাপুরে ভুল চি‌কিৎসায় প্রসূ‌তি মায়ের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।