বাংলাদেশ ডেস্ক: বিবাহ যোজনা প্রকল্পের সরকারি সুবিধা পেতে দ্বিতীয়বার বিয়ে করলেন কংগ্রেসের ছাত্র সংগঠনের (এনএসইউআই) নেতা নৈতিক চৌধুরী। তবে অন্য কোনো নারীকে নয়, নিজের স্ত্রীকেই দ্বিতীয়বার বিয়ে করেছেন।

জানা গেছে, ‘মুখ্যমন্ত্রী বিবাহ যোজনা’র সুবিধা পাওয়ার জন্য নিজের স্ত্রীকে নিয়ে সরকারি গণবিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নৈতিক চৌধুরী। জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাক্ষী রেখে সাত পাক ঘুরে মালাবদলের তোড়জোড়ও শুরু করেছিলেন বলে মধ্যপ্রদেশ পুলিশের অভিযোগ। ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে এই ছাত্র নেতাকে।

শিবরাজ সিংহ চৌহান ক্ষমতায় আসার পরেই জেলায় জেলায় মুখ্যমন্ত্রী বিবাহ যোজনা প্রকল্পে গণবিবাহ অনুষ্ঠানের আয়োজন শুরু করেছেন। সেখানে নবদম্পতিদের সরকারি সাহায্যে ব্যবস্থা করা হয়েছে।

সাম্প্রতি সাগর জেলার ধর্মশ্রীর বালাজি মন্দিরে এমনই এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই হাজির হয়েছিলেন নৈতিক ও তার স্ত্রী। যদিও আয়োজকেরা তাদের চিনতে পেরে পুলিশে খবর দেন। কারণ, আয়োজকদের কয়েক জন জানতেন গণবিবাহ অনুষ্ঠানের কয়েক দিন আগেই ঘরোয়া অনুষ্ঠানে নৈতিকের বিয়ে হয়েছিল।

সূত্র : আনন্দবাজার

Previous articleঢাকা-দিল্লি জেসিসি বৈঠক স্থগিত
Next articleগণআন্দোলনের নামে বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।