বাংলাদেশ ডেস্ক: বাড়ির ছাদে থাকা এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী। অধিকৃত পশ্চিম জেরুসালেমের একটি শরণার্থী ক্যাম্পে বৃহস্পতিবার ইসরাইলি বাহিনী অভিযান চালানোর সময় এ ঘটনা বলে জানিয়েছে ফিলিস্তিনি কর্তৃপক্ষ।

কালানদিয়া শরণার্থী ক্যাম্পের বাসিন্দা ৪১ বছর বয়সী সমির আসলামকে বৃহস্পতিবার ভোরে মৃত হিসেবে ঘোষণা করে ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়। মন্ত্রণালয়টি বলছে, সমিরকে বুকে গুলি করা হয়।

ফিলিস্তিনি কর্মকর্তারা আলজাজিরা জানিয়েছেন, আট সন্তানের জনক সমির আসলামকে গুলি করা হয় যখন তিনি পরিবারের সদস্যদের নিয়ে ছাদে দাঁড়িয়ে অভিযান দেখছিলেন।

এর আগে তার ১৭ বছর বয়সী ছেলে রামজিকে অন্য একটি বাড়ি থেকে গ্রেফতার করে ইসরাইলি বাহিনী। ছেলেকে গ্রেফতারের ১০ মিনিট পরই বাবাকে গুলি করে হত্যা করা হয়।

ওই ক্যাম্প পরিচালনার দায়িত্বে থাকা ফিলিস্তিনি কর্তৃপক্ষের কর্মকর্তা জাকারিয়া ফায়ালেহ বলেছেন, ঘটনার সময় বাইরে চিল্লাচিল্লি এবং তাদের এক সন্তান আহত হয়েছে শুনে তারা ঘটনা জানতে বাড়ির ছাদে উঠেছিলেন।

সূত্র : আলজাজিরা

Previous articleরাজশাহীতে নিপাহ ভাইরাসে নারীর মৃত্যু, খেঁজুরের রস খাওয়ায় সতর্কতা
Next articleপতন দেখতে পেলে তারা এ ধরনের অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।