মঙ্গলবার বিকেলে ওই ব্যক্তিকে পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় অবৈধ প্রবেশের চেষ্টাকালে আটক ভারতীয় নাগরিক উপেন্দ্র বিহারের (৪৫) ছয় দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জ আমলি আদালত ৬-এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এই আদেশ দেন।

বুধবার দুপুরে ১০ দিনের পুলিশ রিমান্ড আবেদনসহ তাকে মুন্সীগঞ্জ আদালতে পাঠায় লৌহজং থানা পুলিশ।

এর আগে মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাকে পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা লৌহজং থানার এসআই রাসেল জানান, ‘বেশ কয়েক দিন যাবত উপেন্দ্র পদ্মাসেতু এলাকায় ঘোরাঘুরি করছিল। তাকে বারবার ওই এলাকায় ঘোরাঘুরি করতে বারণ করলেও সে গত সোমবার পদ্মাসেতু এলাকায় প্রবেশের চেষ্টা করে। এ সময় পদ্মাসেতুর নিরাপত্তার কাজে নিয়োজিত সেনাবাহিনীর সদস্যরা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। জিজ্ঞাসাবাদে সে তার নাম উপেন্দ্র বিহার, বাবার নাম বিন্দাশ্রী বিহার ও সে বিহার অঙ্গরাজ্যের বাসিন্দা বলে জানিয়েছে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, পদ্মাসেতুতে নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করে। আটক ব্যক্তির বিরুদ্ধে অনধিকার প্রবেশ আইনে মামলা করা হয়েছে।

মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, তার ১০ দিনের পুলিশ রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Previous articleনোয়াখালীতে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে র‌্যাব-বিজিবি মোতায়েন
Next articleনিত্যপণ্যের ঊর্ধ্বগতি, সিলেটে জামায়াতের বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।