বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeজাতীয়আগামীকাল মন্ত্রীপরিষদের সকল সদস্যসহ টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী

আগামীকাল মন্ত্রীপরিষদের সকল সদস্যসহ টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী

সদরুল আইন: আগামীকাল বুধবার (৯ জানুয়ারি) টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে তিনি টুঙ্গিপাড়ায় যাবেন। তার সঙ্গে নতুন মন্ত্রিপরিষদের সদস্যরা উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানানো হয়, বুধবার (৯ জানুয়ারি) সকাল ৯ টা ৫০ মিনিটে গণভবন থেকে তেজগাঁও বিমানবন্দরের যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল ১০টায় হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন তিনি।

সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে হেলিকপ্টারটি অবতরণ করবে। বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী।

পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। এসময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করবেন।

প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমণ উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments