কাগজ প্রতিনিধি: দলের এবং সরকারের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক এবং প্রশাসনিক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে গণভবনে দলের নেতৃবন্দের সাথে এক বৈঠকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী।
এছাড়া ছাত্রলীগের সাম্প্রতিক কর্মকাণ্ড এবং দীর্ঘ ১ বছরেও কমিটি করতে না পারায় ছাত্রলীগের বর্তমান নেতৃত্বের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। একপর্যায়ে বর্তমান কমিটি ভেঙ্গে দেয়ার বিষয়ও তিনি আলোচনা করেন।
পরে বিগত কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের সঙ্গে আলোচনা করে তাদের থেকে তালিকা নিয়ে এবং ক্লিন ইমেজ ধারী ছাত্রনেতাদের সমন্বয়ে কমিটি ঘোষণার জন্য দায়িত্বপ্রাপ্ত নেতাদের নির্দেশ দেন।
বৈঠকে উপস্থিত ছিলেন মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, বি এম মোজাম্মেল, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মির্জা আজম, এস এম কামাল হোসেন এবং আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম।

Previous articleধর্ষণ-যৌন নির্যাতনের শিকারদের জবানবন্দি নিতে নারী ম্যাজিস্ট্রেট রাখার নির্দেশ
Next articleযেকোনো বিষয়ে পড়ে নার্সিং পেশায় আসা যাবে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।