শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeজাতীয়মশক নিধন ওষুধ অকার্যকর, ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে: কাদের

মশক নিধন ওষুধ অকার্যকর, ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে: কাদের

কাগজ প্রবেদক: সারা দেশে ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার সচিবালয়ে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, সারা দেশে ভয়াবহ রূপ নিয়েছে ডেঙ্গু পরিস্থিতি। এটা উদ্বেগজনক। এ অবস্থায় দ্রুত মশকনিধন কার্যক্রম চালানোর নির্দেশ দেন তিনি।

তিনি বলেন, দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রের তথ্যমতে, মশক নিধনের ওষুধ অকার্যকর বিধায় জরুরি ভিত্তিতে পাশের দেশ থেকে হলেও ওষুধ সংগ্রহের জন্য স্বাস্থ্যমন্ত্রীকে অনুরোধ করা হয়েছে।’

তিনি বলেন, দুই সিটি করপোরেশনের মেয়রকে জনসচেতনতা বাড়াতে মিডিয়াসহ সবার সহযোগিতা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এসময় গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চক্রান্ত হচ্ছে কিনা, তা গভীর ভাবে ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এছাড়াও ঈদের ১ সপ্তাহ আগে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাগুলো মেরামতের জন্য মনিটরিং টিমকে কার্যকরি ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments