শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়কানাডায় রাজনৈতিক আশ্রয় চাইলেন এসকে সিনহা

কানাডায় রাজনৈতিক আশ্রয় চাইলেন এসকে সিনহা

কাগজ ডেস্ক: বাংলাদেশ সুপ্রিমকোর্টের সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও তার স্ত্রী কানাডায় রাজনৈতিক আশ্রয় চেয়েছেন। গত ৪ জুলাই কানাডায় প্রবেশ করে তারা শরণার্থী বা আশ্রয়প্রার্থী হিসেবে আবেদন করেন।
কানাডার টরেন্টো থেকে প্রকাশিত ইতালিয়ান ভাষার পত্রিকা কোরিয়েরে কানাডিজ এ সংবাদ দিয়েছে। এর আগে তিনি যুক্তরাষ্ট্রেও রাজনৈতিক আশ্রয় চেয়েছিলেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল। কোরিয়েরে কানাডিজ পত্রিকার প্রতিবেদক জো ভোলপে লিখেছেন, ২০১৫ সালের ১ জানুয়ারি এসকে সিনহা বাংলাদেশের সুপ্রিমকোর্টের প্রধান হিসেবে নিযুক্ত হন।
২০১৭ সালের নভেম্বরে তিনি বিদেশ থেকে পদত্যাগপত্র দাখিল করেন। এর আগে বাংলাদেশ থেকে প্রথমে তিনি সিঙ্গাপুরে যান। পরে অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রে যান। গত ফেব্রুয়ারিতে সিনহা যুক্তরাষ্ট্রে আশ্রয় প্রার্থনা করেন, তবে তার স্ত্রী করেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments