শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeজাতীয়সম্রাট গ্রেফতার হয়েছে কি না দ্রুতই জানা যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সম্রাট গ্রেফতার হয়েছে কি না দ্রুতই জানা যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: ক্যাসিনো সম্রাট হিসেবে পরিচিত পাওয়া ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে গ্রেফতার করা হয়েছে কিনা তা দ্রুতই জানা যাবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
আজ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যুবলীগ নেতা ইসমাইল হোসেন সম্রাট গ্রেফতার হয়েছেন কিনা তা শিগগিরই জানতে পারবেন।
তিনি বলেন, ক্যাসিনো বিরোধী অভিযান পরিচালনার জন্য র‍্যাবকে দায়িত্ব দেওয়া হয়েছে এবং কেউ যেন অযথা হয়রানি না হয় সেদিকেও লক্ষ্য রাখার কথা বলেছেন তিনি।
সম্প্রতি ক্যাসিনোবিরোধী আইনশৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযানে দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতারের পর থেকেই রাজধানী ঢাকাসহ দেশের সর্বত্র আলোচনায় সম্রাট। কেউ কেউ বলছেন, সম্রাট অবস্থান করছেন এক শীর্ষ রাজনৈতিক নেতার বাড়িতে। কারও কারও দাবি, সম্রাট রয়েছেন আইন প্রয়োগকারী সংস্থার হেফাজতে।
সর্বশেষ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে এসেছে আইন প্রয়োগকারী সংস্থার ক্রসফায়ারে নিহত হয়েছেন সম্রাট। তবে অভিযান শুরুর পর দলীয় কার্যালয়ে এবং কাকরাইলের নিজ অফিসে অবস্থান করলেও গত রবিবারের পর থেকে সম্রাটকে আর প্রকাশ্যে দেখা যায়নি। আর এ বিষয়ে কোনো কথাও বলছে না আইন প্রয়োগকারী কোনো সংস্থাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments