পাবনায় পরকীয়া প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

বাংলাদেশ প্রতিবেদক: পরকীয়া প্রেমিকের হাত ধরে চারদিন ধরে নিখোঁজ প্রবাসীর স্ত্রী। অনামিকা (২০) নামে ওই গৃহবধু পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের দ্বীপচর বিশ্বাস পাড়ার প্রবাসী ইয়াসিন হোসেন বাবুর স্ত্রী ও একই গ্রামের আনসার আলী বিশ্বাসের মেয়ে।

ওই গৃহবধুর ৩ বছরের ১টি ছেলে সন্তান রয়েছে বলেও জানা গেছে।

এ ঘটনায় অনামিকার বাবা ও শ্বশুর পক্ষের লোকজন একে অপরকে দায়ি করে থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনাটি পরকীয়াজনিত বলে পুলিশ নিশ্চিত করেছেন।

নিখোঁজের মামা জাহিদুল ইসলাম পল্লব জানান, ৫ বছর আগে অনামিকার সাথে তাদের গ্রামেরই নজরুল ইসলাম আঙ্গুর’র ছেলে ইয়াসিন হোসেন বাবুর সাথে বিয়ে হয়। বিয়ের পর পরই ইয়াসিন কাজের উদ্দেশ্যে বিদেশে চলে যায়। গত ২৪ সেপ্টেম্বর অনামিকা শ্বশুর বাড়ি থেকে নিখোঁজ হন।

এরপর অনামিকার বাবা ও শ্বশুর বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। এ ঘটনায় পাবনা সদর থানায় অনামিকার মামা ওই দিন রাতেই বাদি হয়ে মেয়ের শশুর বাড়ির লোকজনকে দায়ি করে অভিযোগ দায়ের করেন। আর গৃহবধূর শ্বাশুরি হসিনা খাতুন ঘটনার পরদিন থানায় সাধারন ডায়েরি করেন।

এ ব্যাপারে পাবনা সদর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, শনিবার দুপুর পর্যন্ত গৃহবধূকে উদ্ধার করা যায়নি। তবে পুলিশ সতর্কতার সাথে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাকে দ্রুত উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি জানান।