শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়অপরাধ করলেই আইনের মুখোমুখি: স্বরাষ্ট্রমন্ত্রী

অপরাধ করলেই আইনের মুখোমুখি: স্বরাষ্ট্রমন্ত্রী

সদরুল আইন: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, কেউ অন্যায় করলেই তাকে আইনের মুখোমুখি করতে হবে। আজ সকালে গাজীপুরে আনসার-ভিডিপি একাডেমিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশকে যে অবস্থানে নিয়ে গেছেন তা ধরে রাখতে হলে অবশ্যই সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে তাদের সবার বিরুদ্ধে এই অভিযান।

যারাই অনৈতিক ব্যবসা করছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান অনুষ্ঠানের সালাম গ্রহণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক নিমাই কুমার দাস।

অনুষ্ঠানের শুরুতেই স্বরাষ্ট্রমন্ত্রী একটি সুসজ্জিত খোলা জিপে প্যারেড পরিদর্শন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments