বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeজাতীয়সাধারণ ছুটি বাড়ছে ১৬ মে পর্যন্ত

সাধারণ ছুটি বাড়ছে ১৬ মে পর্যন্ত

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাসের কারণে সরকারি ছুটির মেয়াদ আবারও বাড়ানো হচ্ছে। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী এবার ছুটির মেয়াদ আরো ১১ দিন বাড়ছে।
জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী ১৬ই মে পর্যন্ত সাধারণ ছুটি বাড়ানো হচ্ছে। আগের ঘোষণা অনুযায়ী ছুটি শেষ হওয়ার কথা ছিলো মঙ্গলবার (৫ই মে)।

আজ শনিবার (২রা মে) দুপুরে ছুটির মেয়াদ বাড়ানো নিয়ে আলোচনা হয়েছে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। এবারের ছুটিতেও নির্দেশনাগুলো আগের মতোই থাকবে, তবে নতুন করে দু-একটি নির্দেশনা আসতে পারে। সেগুলো যখন প্রজ্ঞাপন হবে তখনই জানা যাবে। এর আগে, ছুটি ৬ই মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে সরকার।

উল্লেখ্য, দেশব্যাপী সাধারণ ছুটি থাকলেও মাঠ প্রশাসনের প্রয়োজনীয় সব দপ্তরগুলো খোলা আছে। সচিবালয়ে বেশম কয়েকটি মন্ত্রণালয় ও বিভাগসহ দেশের নিত্য প্রয়োজনীয় কার্যক্রমের সঙ্গে যুক্ত দপ্তরগুলোর খোলা থেকে কাজ করে যাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments