বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeজাতীয়করোনায় একদিনেই ৬৬৫ রোগী শনাক্ত, বেড়ে ৯৪৫৫

করোনায় একদিনেই ৬৬৫ রোগী শনাক্ত, বেড়ে ৯৪৫৫

বাংলাদেশ প্রতিবেদক: দেশে করোনা ভাইরাসে শনিবার (২ মে) থেকে আজ রবিবার (৩ মে) দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় আরও ৬৬৫ জনের নমুনায় করোনার উপস্থিতি পাওয়া গেছে।

গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ২ জন। তাদের মধ্যে একজন নারায়ণগঞ্জের এবং একজন রংপুরের বাসিন্দা। মৃতদের মধ্যে একজন শিশু যার বয়স ১১ থেকে ২০ এর মধ্যে এবং একজন ষাটউর্ধ। এ নিয়ে মোট প্রাণহানি হলো ১৭৭ জনের।

আর করোনা শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো মোট ৯ হাজার ৪৫৫।

গত ২৪ ঘণ্টায় মোট ৫ হাজার ৩৬৮ টি নমুনা সংগ্রহ হয়েছে। এর মধ্যে থেকে ৫ হাজার ২১৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। সব মিলিয়ে এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ৮১ হাজার ৪৩৪টি।

এ পর্যন্ত মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছন ১০৬৩ জন। গত ২৪ ঘণ্টায় আইসোলেশনের নেওয়া হয়েছে ৬৫ জনকে। বর্তমানে আইসোলেশনের আছেন ১ হাজার ৬৩৭ জন।

এছাড়া আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৬০ জন, মোট ছাড় পেয়েছেন ১০৮২ জন।

যারা কোয়ারেন্টাইন থেকে ছাড় পেয়েছেন তারা সম্পূর্ণ সুস্থ এবং স্বাভাবিক। তারা স্বাভাবিক চলাফেরা করতে পারবেন। তবে স্বাস্থ্য অধিদপ্তরের পরামর্শ থাকবে, তারা যেন এখনো নিজ ঘরে থাকেন।

আজ রবিবার (৩ মে) স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments